তালায় প্রেমিকার বাড়িতে গিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ৮:২৯:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিনিধি, তালা:
প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে প্রেমিক বিশ্বজিৎ দে (২২)। শনিবার সকালে সাতক্ষীরার তালার হরিশচন্দ্রকাটি ঋষিপাড়ায় এ ঘটনা ঘটে। বিশ্বজিৎ দে একই উপজেলার গোপালপুরের সন্তোষ দের ছেলে।

স্থানীয়রা জানান, বিশ্বজিৎ দের সাথে হরিশচন্দ্রকাটির এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার বিশ্বজিৎ বোঝানোর জন্য তার প্রেমকার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠায়। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের মারধর করে। এ ঘটনার প্রেক্ষিতে শনিবার বিমশ্বজিৎ তার প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাতে সাড়া না পাওয়ার এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরবর্তীতে সারা শরীরে আগুন জ্বলতে থাকার এক পর্যায়ে সে নিজেই পাশ্ববর্তী পুকুরে লাফ দেয়। এতে প্রাণে বাচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। পরে তাকে স্থানীয় উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রাজীব জানান, তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। তাকে খুলনা মেডিকেলে রেফার করা হয়েছে। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক