ঢাকাস্থ পাটকেলঘাটা থানা সমিতির আত্মপ্রকাশ

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, মে ১৯, ২০১৯ | আপডেট: ১০:০৮:পূর্বাহ্ণ, মে ১৯, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডেক্স রিপোর্ট: রাজধানী ঢাকার ধানমন্ডির একটা অভিজাত রেস্টুরেন্টে পাটকেলঘাটা থানা সমিতির আত্মপ্রকাশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে পাটকেলঘাটা থানার ৫টি ইউনিয়ন এর প্রায় ১শ ৫০ জন ইফতার করেছে এবং ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণাও করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ তোরিকুল ইসলাম। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো: হুমায়ূন কবির, সঞ্জীব কুমার দাস, মো: আমিনুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ রাশেদুল ইসলাম রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম হাফিজুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে মোঃ ইক্তিয়ার হোসেন। এছাড়াও অৰ্থ সম্পাদক নির্বাচিত হয়েছে গাজী মামুনুর রশিদ, প্রচার সম্পাদক: মোঃ মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক: মোঃ আলমগীর হোসেন, শিক্ষা সম্পাদক: হরিদাস কুমার,আইন বিষয়ক সম্পাদক মোঃ সেলিম সানা,যুব ও ক্রীড়া সম্পাদক অমিত কুমার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাহি ইসলাম।

উপদেষ্টা পরিষদ এ আছেন, তপন কুমার ঘোষ, মোল্লা রেজাউল করিম, ডা: সোহরাব হোসেন সাগর, মো: রুহুল আমিন ও মো: আলমগীর হোসেন। এছাড়াও প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দের মধ্যে আছেন, মো: রাশেদুল ইসলাম রাশেদ, মো: হুমায়ূন কবির, ইক্তিয়ার হোসেন, মোস্তফা বেলাল, মো: মেহেদী হাসান।

এসময় পাটকেলঘাটার ঢাকা ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীকে অর্থ প্রদান করা হয়। এসময় বক্তারা ঢাকাতে অবস্থিত পাটকেলঘাটাবাসীর মধ্যে আন্তসম্পর্ক বূদ্ধি ও জনকল্যাণমূলক কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

সুন্দরবনটাইমস্.কম/ডেক্স রিপোর্ট

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক