ডুমুরিয়া কলেজ ছাত্রলীগ নেতা রাসেল সন্ত্রাসী কর্মকান্ডের দায়ে কারাগারে

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০ | আপডেট: ১২:০৮:অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০
ডুমুরিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল সরদার
খুলনার ডুমুরিয়ায় সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ডুমুরিয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল সরদার সহ আরো এক যুবক মিলন শেখ কারাগারে, গতকাল আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন না মন্জুর করে কারাগারে পাঠান। 
 
গত ২০ শে জুলাই ডুমুরিয়া বাস স্ট্যান্ডে গুটুদিয়া নিবাসী সালাম শেখ কে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনাটি  ঘটে। পরবর্তীতে সালাম শেখ কে ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে নিয়ে গেলে সেখানেও আবার ওই একই ব্যক্তিদের দ্বারা সালামের মেজ ভাই আসলাম শেখ সহ পরিবারের লোকজনের হাসপাতালে সকল চিকিৎসক কর্মকর্তাদের সামনে সন্ত্রাসী হামলার শিকার হন । ঘটনায় তিনি ডুমুরিয়া থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন । যার নম্বর ৩৫  তারিখ ২৭/৭/২০২০ ।
 
হামলার শিকার হওয়া সালাম অভিযোগ করে বলেন রাসেল সরদার একজন মাদকাসক্ত। সে ডুমুরিয়া স্ট্যান্ডে বেশকিছু মাদকসেবী উঠতি বয়সের ছেলেদের নিয়ে কিশোর গ্যাংগ তৈরী করেছে এবং তাঁদের কে নিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে চলেছে । সে কোন কারণে – অকারণে মানুষের সাথে খারাপ ব্যবহার করে । আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছিল । অস্ত্র দিয়ে আমার মাথা ফাটিয়ে দেয় । ক্ষত স্থানে একাধিক সেলাই দেওয়া হয়েছে। আমার সমগ্র শরীরে  ভীষণভাবে হাতুড়ি এবং ব়ড দিয়ে আঘাত করেছে । অল্পের জন্য আমি প্রাণে বেঁচে গেছি।
 
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক  একাধিক ব্যক্তি অভিযোগ করেন,  উপজেলা বাজার সংলগ্ন এলাকায় রাসেল সরদার ও তার বাহিনী মাদকের একটি সিন্ডিকেট গড়ে তুলেছে । তারা যখন তখন চায়ের দোকানে আড্ডা বসায়, এছাড়া অন্যান্য দোকানগুলোতে নিয়মিত চাঁদাবাজি করে বেড়ায় । তারা  সরকারি দলের নাম ভাঙ্গিয়ে এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে। কিশোর বাহিনীর প্রধান রাসেল ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় সুবাদে দলীয় দাপটে এসকল অপকর্ম করে বেড়ায়।
 
 
এ ছাড়াও খবর নিয়ে জানা যায় ইতিপূর্বে দুইবার মাদক সেবন কালে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল এই রাসেল সরদার,তখন গোপনে মিমাংসা করে তাকে ছাড়িয়ে নেওয়া হয়।
 
 
এ ব্যাপারে ডুমুরিয়া থানার (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব আমাদের বলেন, এ রকম ঘটনা আমি শুনেছি, বাদি অভিযোগ করেছে, আমি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করেছি। 

আপনার মতামত লিখুন :

মোঃ ইমরান হুসাইন। নিজস্ব প্রতিবেদক। ডুমুরিয়া, খুলনা