ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২২ | আপডেট: ৯:৫৯:অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২২
ফাইল ছবি: অর্পিতা মল্লিক জয়া।

ডুমুরিয়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার শোভনা গ্রাম থেকে বৃহস্পতিবার মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়। ১৫ বছরের অর্পিতা মল্লিক জয়া গ্রামের অসীত মল্লিকের মেয়ে। সে ডুমুরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ত। মা কৃষ্ণা মল্লিক ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া। অর্পিতার পরিবারের বরাতে ওসি জানান, বৃহস্পতিবার দুপুরে বাবা-মার সঙ্গে অর্পিতা পাশের এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যার দিকে সে একাই বাড়ি ফেরে।

পরে রাত ১০টার দিকে তার বাবা-মা এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকির পরও মেয়ের সাড়া না পেয়ে তারা জানালা দিয়ে দেখতে পান ঘরের আড়ার সঙ্গে তাদের মেয়ের মরদেহ ঝুলছে। পরে মধ্যরাতে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, সুরতহালে অর্পিতার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় মা কৃষ্ণা মল্লিক থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। মরদেহ ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, ‘রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।’

জানা গেছে, অর্পিতা বৃহস্পতিবার সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে লেখে, ‘‘বছরের প্রথম দিনটা স্মরণীয় হয়ে থাক।”

ডুমুরিয়া থানার রেকর্ড বুক থেকে জানা গেছে, চলতি বছরে এই নিয়ে উপজেলায় ২৫ জন আত্মহত্যা করেছেন। এর আগে ২০২১ সালে ৭৬ জন, ২০২০ সালে ৭৪ জন, ২০১৯ সালে ৬৫ ও ২০১৮ সালে ৫৬ জন আত্মহত্যা করেছেন।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা