ডুমুরিয়ায় পৃথক দুর্ঘটনায় ৮ মাসের শিশুসহ নিহত- ২

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, মে ৬, ২০২২ | আপডেট: ১২:০৪:পূর্বাহ্ণ, মে ৬, ২০২২
ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত শিশু ইব্রাহিম হোসেন ও যুবক রনি বিশ্বাস।

ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ মাসের শিশুসহ ২জন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে চুকনগর খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডুমুরিয়ার খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসান জানায়, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে চুকনগর খুলনা মহাসড়কের ডুমুরিয়া বাজারের মহিলা কলেজের সামনে পিকআপ ও ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে ভ্যানের যাত্রী ৮ মাসের শিশু ডুমুরিয়া গ্রামের মোঃ ইব্রাহিম হোসেন নিহত হয়। এসময় শিশুটির মাতা রাবেয়া বেগম (৩৫) ও পিতা শরিফুল ইসলাম (৪৮) আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় রাবেয়া বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংঙ্কাজনক। শরিফুল ইসলামকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর কিছুক্ষণ পরেই চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া মোবাইল টাওয়ারের সন্নিকটে চুকনগর থেকে ছেড়ে যাওয়া বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত হয়। সে নড়াইল উপজেলার আতশপাড়া গ্রামের নিমাই বিশ্বাসের পুত্র রনি বিশ্বাস (৩০)।  এঘটনায় বাসটি পালিয়ে যায় এবং পিকআপটি পুলিশ হেফাজরে রয়েছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা