ডুমুরিয়ায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নারায়ন চন্দ্র চন্দ এমপি

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১ | আপডেট: ৭:১৫:অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২১
ডুমুরিয়ায় শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন,দেশ প্রেম ও সততাই একটি জাতি তথা দেশকে পরিবর্তন করতে পারে। সামাজিক মূল্যবোধ থেকে সরকারের পাশাপাশি ব্যক্তি, সংগঠন ও বৃত্তবানদের এগিয়ে আসতে হবে। তাহলে কোথাও কোন প্রকার অসঙ্গতি থাকবে না। আমরা সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছি। সকলকে নিজনিজ জায়গা থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

শনিবার সকাল ১০টায় ডুমুরিয়া ফাউন্ডেশন এর আয়োজনে উপজেলার মিকশিমিল সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

 

ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ আঃ রশীদ মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ বিশ্বাস আখতার হোসেন।

 

সরকারী বিএল কলেজের সহযোগী অধ্যাপক মোঃ মামুন কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন তুলা উন্নয়ন বোর্ডের উপ পরিচালক কামরুল ইসলাম, চুকনগর কলেজের সাবেক অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম, রুদাঘরা ইউপি চেয়ারম্যান মোঃ তৌহিদুজ্জামান, রুদাঘরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কালাম জোয়ার্দার, ডুমুরিয়া ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বাপ্পী, সমন্বয়কারী রবিউল ইসলাম বাবু, নৌবাহিনী কলেজের শিক্ষক মাসুদ আলম, মাওঃ ওহিদুজ্জান, জি এম আবু মুছা প্রমুখ। অনুষ্ঠানে ৩শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা