ডুমুরিয়ায় বিভিন্ন কর্মসূচীতে সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২ | আপডেট: ৮:২৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২
ডুমুরিয়ায় নিহত ২ জেলের পরিবারকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি।

সাবেক মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন,দেশ এগিয়ে যাচ্ছে আমাদেরও এগিয়ে যেতে হবে। মাঠ পর্যায়ে শিক্ষিত শ্রেনীর মানুষদের কৃষি ও মৎস্য চাষে এগিয়ে আসতে হবে।গ্রাম এখন শহরে রূপান্তরিত হতে চলেছে।নিজেদের পায়ে দাঁড়িয়ে দুষ্টু লোকদের সমাজ বিরোধী কর্মকান্ড প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্ন ও জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার যে প্রত্যয় সবাই মিলে কাজ করে এগিয়ে নেয়ার আহবান জানান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারী) সকালে ডুমুরিয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে স্থানীয় শিল্পকলা একাডেমি চত্বরে চলতি অর্থবছরে রাজস্ব খাতের আওতায় উপজেলার ২জন নিহত জেলে পরিবারকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর ও ওয়ান স্টপ সার্ভিস মৎস্য লাইসেন্স মেলায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকতা জয়দেব পাল,উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ,মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, গাজী আব্দুল হালিম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কার, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান, এমপির এপিএস সমীর দে গোরা প্রমুখ। প্রধান অতিথি এর আগে ফিতা কেটে মেলার উদ্বোধন ও লাইসেন্স প্রদান করেন। মেলায় ৫৪ টি লাইসেন্স প্রদান করা হয এবং ৫৫হাজার ৫শত ৪৫ টাকার ট্যাক্স আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয।

দুপুরে তিনি উপজেলা শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল ওয়াদদের সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার আবু সুফিয়ান রুস্তমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, থানা অফিসার্স ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহানেওয়াজ হোসেন জোয়ার্দ্দার, হাসপাতালের আরএমও সৌরভ মন্ডল, পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ সুলতানা জিন্নাত ফাতেমা প্রমুখ।

 

সভায় টিকা কার্যক্রম ও স্বাস্থ্য সেবা জনগনের দোর গোড়ায় পৌঁছে দিতে দিক নির্দেশমুলক আলোকপাত করা হয়।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা