ডুমুরিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

ডুমুরিয়ায় দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের পূর্ব ঝিলেরডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ট্রাক চালক বাবুর আলীর অবস্থা খুব আশঙ্কাজনক। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডুমুরিয়া থানা পুলিশের উদ পরিদর্শক (এসআই) শিহাব মোল্লা জানায়, খুলনা ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাক ডুমুরিয়ার পূর্ব ঝিলেরডাঙ্গা এলাকায় পৌছুলে একে অপরের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ৫ জন আহত হয়।

এরা হলেন কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের জাকির হোসেন (৩৫) কাশেমপুর গ্রামের অনিক (২০), ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের নুরুল ইসলাম (৩৪), রফিকুল ইসলাম (২০) ও ট্রাক চালক বাবুর আলী (৩৫)। এদেরকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে খুমেক হাসপাতালে প্রেরণ করে। তবে এদের মধ্যে ড্রাম ট্রাক চালক বাবুর আলী ট্রাকের মধ্যে আটকা পড়লে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক চেষ্টার পর তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।  তার  অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে ২টি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়েছে। এ ঘটনা ৫ জন আহত হয়েছে। তবে কোন মৃত্যুর সংবাদ পাওয়া যায়নি। আহতদের মধ্যে ড্রাম ট্রাক চালক বাবুর আলীর অবস্থা আশংকাজনক।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা