ডুমুরিয়ায় জেলা পুলিশের আয়োজনে পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২১ | আপডেট: ৭:০৯:অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২১

ডুমুরিয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার(৩০অক্টোবর) বিকেলে ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয় মাঠে খুলনা জেলা পুলিশের আয়োজনে পালিত পুলিশিং ডে অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সভায় “মুজিববর্ষে পুলিশ নীতি , জনসেবা আর সম্প্রীতি” এই স্লোগানকে সামনে নিয়ে পালিত পুলিশিং ডে’র আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যদেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার।

বিশেষ অতিথির বক্তব্যদেন ডুমুরিয়া উপজেলা পুলিশিং কমিটির আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক, শিক্ষাবিদ এবিএম শফিকুল ইসলাম, কলেজ অধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম ও অধ্যক্ষ রঞ্জন কুমার তরফদার, উপজেলা পূজা উদযাপন পরিষদ সদস্য সচিব প্রভাষক গোবিন্দ কুমার ঘোষ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে জেলার শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে কয়রা থানা পুলিশিং কমিটির সভাপতি বদরুল আলম বাদশা এবং শ্রেষ্ট অফিসার হিসেবে কয়রা থানার এস,আই রশিদুজ্জামান কে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ডুমুরিয়া থানার অফিসার ও ফোর্স বৃন্দ, জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা