ডুমুরিয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০ | আপডেট: ১০:০৩:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকালে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়া উপজেলা সদরে একটি বর্ণাঢ্য রালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই শ্লোগান নিয়ে নিরাপদ সড়ক চাই আন্দোলনের ডুমুরিয়া উপজেলা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার বিকালে ডুমুরিয়া বাসস্ট্যান্ডে সমবেতরা একটি বর্ণাঢ্য র‌্যালি নিয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

ওই র‌্যালি শেষে সমবেতদের উদ্দেশ্যে বক্তারা বলেন, বেপরোয়া গাড়ি চালানো রোধ, মোবাইল ফোনে কথা বলা বন্ধ, ড্রাইভিং ও গাড়ির লাইসেন্স, হেলমেট-সহ সকল কাগজপত্র বিহীন গাড়ির চালককের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে অভিযান অব্যাহত রাখলে সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া সম্ভব। এক ঘন্টা ব্যাপি ওই কর্মসূচিতে বক্তব্যদেন, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস,এম কামরুজ্জামান, খর্ণিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, সাংবাদিক সাব্বির খান ডালিম, সুজিত মল্লিক, ইউপি সদস আব্দুল হালিম মুন্না ও ইউপি সদস্য দেবব্রত সরদার, নিরাপদ সড়ক চাই-এর আহবায়ক খান মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুম গাজী-সহ কমিটি নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা