ডুমুরিয়ায় ক্রয়কৃত সম্পত্তির উপর জোরপূর্বক বিল্ডিং নির্মানের পায়তারা

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

ডুমুরিয়ায় ক্রয়কৃত সম্পত্তির উপর জোরপূর্বক বিল্ডিং নির্মানের পায়তারার অভিযোগ পাওয়া গেছে প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে। এঘটনায় ডুমুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রাপ্ত অভিযোগে বাদী উপজেলার টিপনা গ্রামের মৃত আব্দুল সরদারের পুত্র আব্দুর রহমান উল্লেখ করেন, প্রায় ৬বছর আগে বাদীর পিতার মূত্যুর পর মাতা আমেনা বেগম মানষিক রোগী হওয়ার কারণে বিবাদীদের যোগসাজসে মাতাকে ফুসলিয়ে তাকে এবং তার বড় ভাই মতিয়ার রহমান সরদারকে কিছু না জানিয়ে মাতার নামীয় সম্পত্তি বিবাদী একই গ্রামের ফজলু সরদারের স্ত্রী শিরিনা বেগম, মৃত আব্দুল সরদারের কন্যা পারুল বেগম, ফরহাদ সরদারের স্ত্রী আয়েশা বেগম, অভয়নগর উপজেলার পচামাগুরা গ্রামের রবিউল সরদারের স্ত্রী পারভীন বেগম, বুইকারা গ্রামের আব্দুল্লাহ সরদারের স্ত্রী শিরিনা বেগম, অভয়নগর উপজেলার ফিরোজ সরদারের স্ত্রী পাপিয়া বেগম, সামসুর সরদারের স্ত্রী ফজলু সরদার, টিপনা গ্রামের বাবুর আলী সরদারের পুত্র ফরহাদ সরদার কৌশলে তাদের নামে লিখে নেয়।

 

এঘটনা জানার পর তারা বিবাদীদের কাছে বিষয়টি জানার চেষ্টা করলে বিভিন্ন সময়ে হুমকী ধামকী সহ জীবন নাশের হুমকী দেয়। এছাড়া আব্দুর রহমার ও মতিয়ার সরদার তাদের ফুফুর কাছ থেকে টিপনা মৌজায় ২৭৪ খতিয়ানে ২৩/১২/২০০০ ইং তারিখে ৫৯৯০১৪১ নং দলিল মূলে জমি ক্রয় করে। বাদী আব্দুর রহমান আরও জানায়, বর্তমানে এক সময়ের পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টির সক্রিয় সদস্য ফজলু সরদার মাগুরাঘোনা ইউনিয়ন থেকে টিপনা গ্রামে (ঘর জামাই) এসে তাদের জমির উপর জোরপূর্বক বিল্ডিং নির্মানের পায়তারা করছে। এব্যাপারে ফজলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তাকে বাড়িতে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা