ডুমুরিয়ায় এক বাক প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, জুন ৪, ২০২২ | আপডেট: ১১:১৭:পূর্বাহ্ণ, জুন ৪, ২০২২
ছবি: ধর্ষক মাসুম বিল্লাহ(২৯)।

ডুমুরিয়ার মাগুরাঘোনা ইউনিয়নের এক বাক প্রতিবন্ধীকে মাসুম বিল্লাহ(২৯) নামক এক লম্পট জোরপূর্বক ধর্ষণ করায় সে এখন অন্তঃসত্ত্বা  । এ ঘটনা জানাজানি হওয়ায় ধর্ষক মাসুম বিল্লাহ আত্মগোপনে চলে যায়। পরে পুলিশ তাকে উপজেলার কাঞ্চনপুর এলাকা থেকে আটক করে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জানা যায়, উত্তর মাগুরাঘোনা করিম বক্স মোড়ের পাশে এক বাক প্রতিবন্ধী মেয়ের সাথে একই মহল্লার মোঃ ওমর আলী শেখের ছেলে মোঃ মাসুম বিল্লাহ(৩০) দীর্ঘদিন ধরে ইশারা ভঙ্গিতে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার সুযোগ বুঝে ঘটনার আনুমানিক ২ মাস আগে পাশ্ববর্তী নান্টু মিয়ার বাড়ির কবুতর ও গোয়াল ঘরের বারান্দায় নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এভাবে ঘটনা ২ মাস অতিবাহিত হবার পর গত ১ জুন সকালে বমি বমি ভাব লক্ষণ দেখা যায়। বিষয়টি পরিবারের লোকের দৃষ্টিগোচর হলে তারা স্হানীয় ক্লিনিকে পরীক্ষা করে রেজাল্ট পজেটিভ আসে। তখন পরিবারের লোক তার কাছে জানতে চাইলে তার ভাষায় বিষয়টি পরিবারের কাছে খুলে বলে। তিনি বলেন মাসুম বিল্লাহ আমাকে এই অবস্থা জন্য দায়ী ৷ আমি অনেক বার বাঁধা দিয়েও তার হাত থেকে রক্ষা পায়নি। আমাকে কেনু দিয়ে পিঠে আঘাত করে মাটিতে ফেলে দেয় তার পর সে আমাকে ধর্ষণ করে।

বিষয়টি মাসুম বিল্লাহ ও তার পিতা ওমর আলী শেখকে জানালে তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতে উদাত্ত হয়ে বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে । 

এ বিষয়ে খবর পেয়ে মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক(এসআই) এসএম হাবিল্লাহ ঘটনাস্হল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ব্যপারে ডুমুরিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার ৫ ঘন্টার মাথায় লম্পট ধর্ষক মাসুম বিল্লাহকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ। মাসুম বিল্লাহ ১৬৪ ধারায় ঘটনার সত্যতা স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা