ডুমুরিয়ায় অভিমান করে ৩য় শ্রেণির স্কুল ছাত্রীর গলায় রশি দিয়ে আত্মহত্যা

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১ | আপডেট: ৯:১৮:অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১
বড় ভাইয়ের কাছে মোবাইল ফোন চেয়ে না পেয়ে অভিমান করে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বৃষ্টি খাতুন (৯) নামে তৃতীয় শ্রেনিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে খুলনার ডুমুরিয়া থানার কাগুজীপাড়া গ্রামে।
 
থানা পুলিশ সূত্রে জানা গেছে,উপজেলার সাহস ইউনিয়নের কাগুজিপাড়া গ্রামের সেলিম শেখের মেয়ে স্হানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী বৃষ্টি খাতুন মঙ্গলবার রাত ৮ টার দিকে তার বড় ভাই আসিক(১৪) এর কাছে তার মোবাইল ফোনটি গেম খেলার জন্যে চায়।
কিন্ত ভাই তাকে মোবাইল ফোন দিতে অস্বীকৃতি জানালে সে ক্ষোভে অভিমানে নিজ শোয়ার ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু রেকর্ড হয়েছে।নিহত শিশুর মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
 
অপরদিকে, রোগ যন্ত্রণা সইতে না পেরে  খুলনার ডুমুরিয়া উপজেলার বান্দা গ্রামে সোমবার বিকালে  ৮০ বছরের এক বৃদ্ধা মহিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। 
পুলিশ জানায়, উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের বান্দা গ্রামে নিমাই বাগচির স্ত্রী তলাবর্তী বাগচি(৮০) রোগ যন্ত্রণা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস
এ প্রসঙ্গে ডুমুরিয়া থানা সহকারি পরিদর্শক হামিদুর রহমান বলেন, প্রাথমিকভাবে খোঁজ নিয়ে জানা যায় বৃদ্ধা দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগ-যন্ত্রণায় ভুগছিলো। এ কারণে হয়তো সে আত্নহত্যা করতে পারে।

আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা