ডুমুরিয়ার মাদারতলা বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১ | আপডেট: ৭:০৫:অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২১
ডুমুরিয়ার মাদারতলা বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ।

খুলনার ডুমুরিয়ার মাদারতলা বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে ডুমুরিয়া উপজেলার পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার শুভ উদ্বোধন করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ইসলামী ব্যাংক ডুমুরিয়া উপজেলা শাখার এফএভিপি ও শাখা ব্যবস্থাপক মীর আনিচুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খুলনা জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মোঃ আব্দুল সেলিম মল্লিক। স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ডুমুরিয়া শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন্স লুৎফুল কবীর এবং মেসার্স শিলা এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী ও এজেন্ট মালিক মিসেস সেলিনা আক্তার শিলা।

বক্তব্য রাখেন মাদারতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক দিজেন্দ্রনাথ সরদার, অধ্যক্ষ সুভাষ চন্দ্র সরদার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অতুল কৃষ্ণ মিস্ত্রী, এমএম শাহারিয়ার রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য সোহাগ হোসেন।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা