কলারোয়ায় ক্লেমন কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় স্বাগতিকদের জয়

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০ | আপডেট: ৯:৫৫:অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কলারোয়া(সাতক্ষীরা): কলারোয়ার ক্লেমন কাপ টি-২০ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৯মার্চ) সকালে কলারোয়ায় সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে ৩২ দলের টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় কলারোয়া ক্রিকেট একাডেমি সাউথ জোন (kca south jone) ও কালিগঞ্জের ঘুষুড়ী ক্রিকেট একাডেমি পরস্পর মোকাবেলা করে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

টসে জিতে কেসিএ সাউথ জোন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে হারিয়ে ১৬০ রান করেন। দলের পক্ষে ফাহিম ৩৮ বলে ৩৩ রান, উজ্জল ২৯ বলে ৫১ রান ও আকতার ৭ বলে ১৭ রান করেন। ঘুষুড়ীর পক্ষে বল হাতে নিয়ে দলের পক্ষে মহাসিন ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট ও ভবেন ৪ ওভারে ২৩ রান দিয়ে ২ উইকেট লাভ করেন। ১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ঘুষুড়ী ক্রিকেট একাডেমি সবকটি উইকেট হারিয়ে ১৪১ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে সাইফুল ১১ বলে ২৭ রান, ও ভবেন ও সাহেব ১৯রান করে করেন। কেসিএ সাউথ জোনের মামুন ৪ ওভারে ১৫ রান দিয়ে ৪ উইকেট ও ফাইম ৪ ওভারে ১৬ রান দিয়ে ৩ উইকেট লাভ করেন। ফলে কেসিএ সাউথ জোন ১৯ রানে জয়লাভ করে। আম্পায়ারের দায়িত্ব পালন করেন সাজু হালদার, সাজেদুল করিম তপু, নাজমুল হাসনাইন মিলন ও সাকিব হোসেন। স্কোরারের দায়িত্ব পালন করেন গৌতম দাশ ও আনারুল ইসলাম। ধারাবিবরণীতে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম, শ্রী ভোলা নাথ ও সিয়াম হোসেন। এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী। খেলার সময় আরো উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক রেজাউল করিম লাভলু, রিপন ইসলাম, কলারোয়া নিউজের ক্রীড়া রিপোর্টার হাবিবুর রহমান রনি, শাওন হোসেন প্রমুখ।

১০মার্চ একই মাঠে সকাল সাড়ে ৮টায় কলারোয়ার তুলশীডাঙ্গা ক্রিকেট ক্লাব ও দেবহাটার পারুলিয়া ক্রিকেট একাডেমি এবং দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা শহীদুল স্টোর ক্রিকেট দল ও দেবহাটার পারুলিয়ার সোর্স অব ক্রিকেট একাডেমি পরষ্পর মোকাবেলা করবে বলে আয়োজকরা জানান।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক