কলারোয়ায় অভিযান চালিয়ে ভূয়া সেনাবাহিনী সদস্যকে আটক করেছে র‌্যাব-৬

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, মে ২৭, ২০২২ | আপডেট: ৭:৫৬:অপরাহ্ণ, মে ২৭, ২০২২

সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে ভূয়া সেনা সদস্য আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। বৃহস্পতিবার রাতে তাকে কলারোয়া উপজেলার দমদম বাজার এলাকা থেকে আটক করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটকৃত ভূয়া সেনা সদস্য হলেন,সাতক্ষীরার আশাশুনি উপজেলার দক্ষিণ পুইজালা গ্রামের মৃত শহিদুল সরদারের ছেলে মো: আব্দুর রহমান (২৬)।

 

শুক্রবার (২৭ মে) দুপুরে সাতক্ষীরা র‌্যাব সিপিসি-১ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (এএসপি) পহন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সাতক্ষীরা র‌্যাব-৬,সিপিসি-১ ক্যাম্প জানায়, এ সময় তার কাছ থেকে একটি ভুয়া সেনাবাহিনীর আইডি কার্ড, সেনাবাহিনীরি ফুল শার্ট ও একটি প্যান্ট, মোঃ আব্দুর রহমান নামীয় একটি নেইম প্লেট, ফরমেশন সাইব একটি, সেনাবাহিনী লেখা নেইম প্লেটি একটি, সোল্ডারব্যাচ দুইটি, সেনাবাহিনীর মূল্যবোধ ও চেতনাকার্ডি একটি, পুরাতন সোল্ডার ব্যাগ একটি, একটি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

 

সাতক্ষীরা র‌্যাব সিপিসি-১ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (এএসপি) পহন চাকমা জানান, বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যের পরিচয় দিয়ে ভুয়া আইডি কার্ড প্রদর্শন করাসহ বিভিন্ন নারীর সাথে সুসম্পর্ক গড়ে তুলে অনৈতিক সুবিধা গ্রহণ করে প্রচারণা করে আসছে। বিষয়টি জানতে পেরে অভিযান পরিচালনা কলারোয়া উপজেলার দমদম বাজারের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

 

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প থেকে আরও জানান, জব্দকৃত আলামত ও আটককৃত আসামীকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে । এঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স