করোনা পরিস্থিতিতে অসহায় মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন চিত্রনায়িকা ডা: মিষ্টি জান্নাত 

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মে ১৪, ২০২০ | আপডেট: ৮:২৪:অপরাহ্ণ, মে ১৪, ২০২০
সম্প্রতি করোনাভাইরাস(কোভিট-১৯) প্রাদুর্ভাবের কারণে গোটা দেশ অচল। হাট-বাজার দোকানপাট, অফিস আদালত সবকিছুই বন্ধ ঘোষণা করা হয়েছে। এ ঘোষণা হওয়ার ফলে বেশ বিপাকে পড়েছে অসহায় গরীব খেটে খাওয়া মানুষ। ঠিক এই কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা ডা: মিষ্টি জান্নাত।
 
তিনি দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে অসহায় মানুষের পাশে থেকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। ডা: মিষ্টি জান্নাতের ভ্রাম্যমাণ কয়েকটি গাড়ি প্রতিদিন খুলনা শহরের বিভিন্ন স্থানে স্থানে অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে এবং যারা মধ্যবিত্ত, যারা খাদ্য সহায়তা চাইতে পাচ্ছে না তাদের জন্য ডা: মিষ্টি জান্নাত চালু করেছেন হেল্প লাইন। ফোন দিলেই পৌঁছে যাবে তার বাসায় খাদ্য। তার সাধ্যমত যতটুকু সম্ভব তিনি অসহায় ও গরীব মানুষের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।
 
এ সম্পর্কে সুন্দরবনটাইমস.কম কে দেওয়া এক সাক্ষাৎকারে ডা: মিষ্টি জান্নাত বলেন, আমার সাধ্যমত আমি চেষ্টা করছি অসহায় ও গরীব মানুষের পাশে থেকে  খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার জন্য। কতটুকু পারবো জানিনা। তবে চেষ্টা করবো যারা গরীব তাদেরকে খাদ্য সহায়তা দিতে। করোনা পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে। ডাঃ মিষ্টি জান্নাতের এ কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছে খুলনাবাসী।

আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক