করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরায় নারীসহ দু’জনের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২০ | আপডেট: ১১:৫৫:পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ আগস্ট) রাতে তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

মৃত্যু ব্যক্তি হলেন, খুলানার পাইকগাছা উপজেলার কাটিপাড়া গ্রামের রমেন দত্তের ছেলে নিখিল দত্ত (৬৫) ও যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ার এলাকার আব্দুস সামাদের স্ত্রী আমেনা খাতুন (৫৫)।

 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা.মানস কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড উপসর্গ নিয়ে গত রোববার (২ আগস্ট) বিকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন পাইকগাছা উপজেলার কাটিপাড়া গ্রামের নিখিল দত্ত। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গেলো রাত ৮টার দিকে  তিনি মারা যান।  

 

এদিকে,জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড উপসর্গ নিয়ে গত ১১ আগস্ট দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন শার্শা উপজেলার বাগআঁচড়ার এলাকার আমেনা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনিও মারা যান।  মৃত্যু ওই ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। 

 

তিনি আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের মরদেহ দাফন ও সৎকারের অনুমতি দেয়া হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

 

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, উপসর্গ নিয়ে মারা গেছেন অন্তত ৬৫ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স