করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই জনের মৃত্যু

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০ | আপডেট: ২:২১:অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এই নিয়ে সাতক্ষীরা জেলায় করোনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মোট ১৯ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২২ জুন) রাতে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি আরও জানান,সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রুস্তুম আলী (৭০) ও তালা উপজেলার শাকদাহ গ্রামের সামছুদ্দিন সরদারের ছেলে মৃত ইউনুস আলী (৪২। মৃত্যু হয়েছে ।

গেলো বৃহষ্পতিবার (১৮ জুন) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ইউনুছ আলী (৪২)। গেলো রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রোববার ( ২১ জুন) সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন সদর উপজেলার বাঁশদহা গ্রামের রুস্তুম আলী (৭০)। চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়। মৃত দুই জনেরই নমুনা সংগ্রহ করে বাড়ি লক ডাউন করা হয়েছে ।

ডাঃ জয়ন্ত সরকার আরও জানান, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে আজ মঙ্গলবার (২৩ জুন) সকাল পর্যন্ত মোট ১৯ জনের মৃত্যু হয়েছে। তবে ১২টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ১০০ জনের করোনা শনাক্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স