করোনার উপসর্গ নিয়ে সামেক হাসপাতালে নারীসহ দু’জনের মৃত্যু: মোট ৫২ জন

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০ | আপডেট: ১:২৭:অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২০

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

গেলো রাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৫২ জন।  

 

মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামের মো.সাজ্জাদ হোসেনের স্ত্রী  সোনিয়া খাতুন (৪০) ও কালিগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের কঞ্চন দাশের ছেলে সুবোধ দাশ (৭৫)। 

 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সোমবার (৩ আগস্ট) বিকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সোনিয়া খাতুন । সেখানে চিকিৎসাধীন অবস্থায় গেলো রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।  

 

এদিকে, করোনার উপসর্গ নিয়ে একই দিন বিকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সুবোধ দাশ । সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনিও মারা যান। ভর্তির পর তার নমুনা সংগ্রহ করা হলেও এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

 

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফন ও সৎকারের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৫২ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স