করোনার উপসর্গ নিয়ে সামেক হাসপাতালে তালার ব্যবসায়ীসহ দুই জনের মৃত্যু

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০ | আপডেট: ৪:২৬:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যবসায়ীসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ও রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মৃত ব্যক্তিরা হলেন, তালা উপজেলার মাগুরা বারুইপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে ব্যবসায়ী আব্দুল মালেক (৫০) ও কালিগঞ্জ উপজেলার ভদ্রখালী ওবায়দুল্লাহপুর গ্রামের মৃত মাদার আলীর ছেলে নুরুল ইসলাম (৬৫)।

রোববার (০২ জুলাই) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গতকাল পহেলা আগষ্ট রাত সাড়ে ৮টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন ব্যবসায়ী আব্দুল মালেক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে গত ২০ জুলাই মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন নুরুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে তিনিও মারা যান। ভর্তির পর তার নমুনা সংগ্রহ করা হলেও এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।
এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৫০ জন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স