একঝাঁক তরুণ-তরুণী নিয়ে “স্বপ্ন পূরণের লক্ষে আমরা” সংগঠনের পদযাত্রা শুরু 

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৪:২৬:অপরাহ্ণ, জুন ৬, ২০২০
“স্বপ্ন পূরণের লক্ষে আমরা” আমরাও পারবো…. একটি মানুষকে স্বপ্ন পূরণের সঙ্গী হতে।
 
“স্বপ্ন পূরণের লক্ষে আমরা” একটি সেচ্ছাসেবী সংগঠন। অসহায় পথশিশু, গরীব ভিক্ষুক, এতিম, রাস্তার টোকাই সহ যে কোনো দূর্যোগে প্রশাসনের সাথে কাজ করাই এই সংগঠনের মূল লক্ষ্য। সংগঠনটি ২০১৮ সালে সাতক্ষীরা সরকারি কলেজের কিছু ছাত্র-ছাত্রী নিয়ে প্রতিষ্ঠিত হয়।
 
কিন্তু সাংগঠনিক ভাবে সকল ছাত্র-ছাত্রীদের ব্যস্ততার কারণে সংগঠনটি পিছিয়ে যায়। তবে ২০২০ সালে সুন্দরবনটাইমস.কম এর ভ্রাম্যমাণ প্রতিবেদক মোঃ সাইদুজ্জামান শুভ সম্পন্ন নিজ উদ্যোগে আবারও একঝাঁক তরুণ-তরুণী নিয়ে নতুনভাবে স্বপ্ন পূরণের লক্ষে সংগঠনের পদযাত্রা শুরু করা হয়েছে।
 
এ সংগঠনের মূল লক্ষ্য, এতিম বাচ্চাদের ও পথশিশুদের পাশে থেকে সহযোগিতা করা। এ লক্ষ্য নিয়ে সংগঠনটি এ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। এ সংগঠন সম্পর্কে মোঃ সাইদুজ্জামান শুভ এ প্রতিবেদককে জানান, আমরা ২০১৮ সালে সংগঠনটি প্রতিষ্ঠা করলেও নানামুখী সমস্যার জন্য কার্যক্রম করতে পারিনি। তবে এখন থেকে আবারও নতুনভাবে পথচলা শুরু হয়েছে সংগঠনটির।
 
তিনি আরও বলেন, আমার সংগঠনের সকল সদস্য একটিভ থেকে আন্তরিকতার সঙ্গে সংগঠনের জন্য সময় দিচ্ছি। এজন্য আমার পক্ষ থেকে সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদও জানান তিনি। সকল সদস্য যেনো এভাবে সংগঠনের পাশে থাকে সে আশাও ব্যক্ত করেন তিনি। এতিম শিশু, পথশিশুদের জন্য সংগঠন “স্বপ্ন পূরণের লক্ষে আমরা” যেন তাদের পাশে থেকে সহযোগিতা করতে পারে তার জন্য সাতক্ষীরাবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক