আশাশুনির সরাফপুরে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০ | আপডেট: ৮:১৮:অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০
আশাশুনির সরাফপুরে ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে বাঁকড়া ফুটবল একাদশকে ০-১ গোলে হারিয়ে হাজীপুর ইয়াংষ্টার ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। রবিবার বিকালে সরাফপুর অগ্রণী যুবসংঘের আয়োজনে হাইস্কুল মাঠে অগ্রণী যুবসংঘের সভাপতি, শোভনালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জয় দাশ ও ক্লাবের সাধারণ সম্পাদক ইউপি সদস্য আলমগীর হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় এ খেলা অনুষ্ঠিত হয়। 
 
খেলায় বেলাল হোসেনের একমাত্র গোলে হাজিপুর একাদশ খেলার প্রথমার্ধ শেষ করে। দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ পেয়েও বাঁকড়া একাদশ গোল পরিশোধ করতে না পারায় হাজিপুর ইয়াংষ্টার ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যাচ সেরার পুরষ্কার পেয়েছেন একমাত্র গোলদাতা বেলাল ও টুর্ণামেন্ট সেরা হয়েছেন হাজিপুর একাদশের হাবিবুল্যাহ। খেলাটি পরিচালনা করেন আসাদুজ্জামান বাবু। ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও রমেশ দাশ।
 
খেলা শেষে বিশিষ্ট শিল্পপতি রাজ্যেশ্বর দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ৩২ ও ২৪ ইঞ্চি এলইডি মনিটর তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।
 
হাজার হাজার দর্শকের উপস্থিতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ও সাংসদ প্রতিনিধি শম্ভুজিৎ শন্ডল, ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, সামছুর রহমান, আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদীশ সানা, খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সরাফপুর অগ্রণী যুব সংঘের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আব্দুস সামাদ বাচ্চু। সংবাদদাতা। আশাশুনি, সাতক্ষীরা