অসহায় মানুষের পাশে পাটকেলঘাটার খলিষখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০ | আপডেট: ৮:৪৭:অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০
নিজস্ব প্রতিবেদক, খলিষখালী(পাটকেলঘাটা):
বর্তমানে করোনা সারাবিশ্বে এক মহামারী রুপ ধারন করেছে। ইতিমধ্যে বাংলাদেশে এর ভয়বাহ  প্রভাব বিস্তার করতে শুরু করেছে। সমাজের নিম্নবিত্ত থেকে শুরুকরে  মধ্যবিত্তদে  জীবন যাত্রা  এখন  বিপাকে প্রায়। কেউ কেউ বুকভরা বোবা কান্না নিয়ে সংসয়ে দিন কাটাচ্ছে  আর ভাবছে কবে শেষ হবে এদিন, থামবে মৃত্যুর এই মহাযঞ্জ।
 
বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে ৭২হাজার ৭৫০কোটি টাকা  বরাদ্দ ঘোষনা করছে সমজের ভিক্ষুক থেকে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষের জন্য। খলিষখালীবাসির এই দুঃসময়ে এগিয়ে এলেন ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান। তিনি সরকারী বরাদ্দের পূর্বে থেকেই ব্যাক্তিগত অর্থায়নে ত্রান নিয়ে গভীর রাতে দ্বারে দ্বারে উপস্থিত হচ্ছেন। চালিয়ে যাচ্ছেন সচেতনমূলক প্রচার প্রচারনা। তার এতটুকু চাওয়া খলিখালী বাসী যেন ভাল থাকে। 
 
এক সাক্ষাৎকারে মোজাফফর রহমান সুন্দরবনটাইমস.কম কে জানান, নির্বাচিত হওয়ার পর থেকে সর্বদা মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রেখেছি। দেশের জনগনের এই দুঃসময়ে যদি মানুষের পাশে না থাকতে পারি তাহলে আমি কিসের জনপ্রতিনিধি। আমি সরকারি ও বেসরকারি বরাদ্দের পাশাপাশি  নিজস্ব অর্থায়নে মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। গত কয়েকদিনে ২৫০পরিবরে মাঝে ত্রান সামগ্রী বিতরনের পাশাপাশি ১ হাজার পরিবারে মাস্ক, সাবান ও জীবানুনাশক দিয়েছি ব্যাক্তিগত অর্থায়নে। এখন পর্যান্ত যতটুকু সম্ভব তা দায়িত্ব পালন করছি। আজ একটি বেসরকারি প্রতিষ্ঠানের সহযোগিতায় ১৫৬টি পরিবারের মাঝে ১০কেজি চাল ২কেজি আলু ডাল তেল সাবান বিতরন করেছি। সরকারী ২.৫০ মেঃটন  চাল পেয়েছি। সমাজের মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত সকলের  মানুষের তালিকা প্রনয়ন করেছি। তাদের প্রত্যেকে সহযোগিতা দেওয়া হবে।
 
এসময় সেখানে উপস্থিত  ছিলেন, ইউপি সদস্য, জালাল মোড়ল, সাবিত্রী সরকার, উত্তম কুমার দে, ওসমান শেখ, সবুর সরদার গনেশ বর্মন,  সচিব শহিদুল ইসলাম, যুবলীগ নেতা আজিজ গাজী নারায়ন হোড় প্রমূখ।

 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/কিশোর কুমার/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক