“সেভ দ্য টুমোরো” ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার কমিটি ঘোষণা 

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০ | আপডেট: ১২:০৩:পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০
চেষ্টা করলে সফলতা আসবে। হাঁটি-হাঁটি-পা-পা করে সেভ দ্য টুমোরো ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। কিছুদিন আগে সেভ দ্য টুমোরো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব শরীফ ওবায়েদুল্লাহর নির্দেশে সাতক্ষীরা টিম লিডার তানিয়ার হাত ধরে অল্প কিছু সদস্য সংগঠনে যুক্ত হয় সাতক্ষীরার এই শাখায়।
 
কিছুদিন যেতে না যেতেই সেভ দ্য টুমোরো ফাউন্ডেশন সাতক্ষীরা শাখার সদস্য বৃদ্ধি হতে থাকে, একরাঁশ সকলের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে থাকে এই সংগঠনটি। ইতিমধ্যে সংগঠনের পক্ষ থেকে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বন্যা দুর্গত মানুষের মধ্যে সেভ দ্য টুমোরো ফাউন্ডেশনের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। অসহায় মানুষ ও পথশিশুদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে বৃহস্পতিবার(১৭ জুন) সেভ দ্যা টুমোরো ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।
 
কমিটির সভাপতি করা হয়েছে মোঃ মুজাহিদুল ইসলাম, সহ-সভাপতি তানিয়া সুলতানা, সাধারণ সম্পাদক  আরিফ হোসেন, সহ-সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক  নাসির উদ্দীন, অর্থ সম্পাদক আসিফ হোসেন, সহ-অর্থ সম্পাদক আরিফ আফ্রিদি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ইকরামুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান,
স্কুল বিষয়ক সম্পাদক এমডি সাইদুজ্জামান শুভ, সহ-স্কুল বিষয়ক সম্পাদক  ফারজানা ইয়াসমিন, ত্রান ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শেখ আব্দুল হামিদ,  শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক খায়রুজ্জামান রকি,।
 
এই কমিটি আগামী তিন মাসের জন্য তাদের কার্যক্রম পরিচালনা করতে পারবে। তবে যোগ্যতার ভিত্তিতে আগামী তিন মাস পর সংগঠনের পক্ষ থেকে একটি পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কথা রয়েছে।

আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক