সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডাক্তারদের দ্বিতীয় দিনের কর্মবিরতি

প্রকাশিত: ৪:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২০ | আপডেট: ৪:৩০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
জরুরি বিভাগসহ পূর্নাঙ্গ হাসপাতাল চালুর দাবিতে দ্বিতীয় দিনের মতো আজ কর্মবিরতি পালন করেছেন সাতক্ষীরা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।
বৃহস্পতিবার সকাল থেকে তারা এই কর্মসূচি শুরু করে বিভিন্ন স্লোগান দিয়ে মানববন্ধন করেছেন। সাতক্ষীরা ভোমরা সড়কের বাঁকালে হাসপাতালের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে তারা বলেন, ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত সাতক্ষীরা মেডিকেলে জরুরি বিভাগ চালু হয়নি। পর্যাপ্ত সংখ্যক চিকিৎসক নিয়োগ দেওয়া হয়নি। এতে সাতক্ষীরাবাসী চিকিৎসা বঞ্চিত হচ্ছেন । তারা আরও বলেন জরুরি বিভাগে দায়িত্ব পালনের শিক্ষা ও অভিজ্ঞতা থেকে মেডিকেলের ছাত্র ইন্টার্ন চিকিৎসকরা বঞ্চিত হচ্ছেন । ভবিষ্যত পেশাগত জীবনে তাদের শিক্ষাগত এই ঘাটতি থেকে যাবে বলে তারা জানান। ইন্টার্ন চিকিৎসকরা আরও বলেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে সরকার কোটি কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম দিলেও তা কাজে আসছে না। টেকনিসিয়ানের অভাবে এসব সরঞ্জাম পড়ে থাকায় রোগীরা চিকিৎসা সেবা বঞ্চিত হচ্ছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ইন্টার্ন ডা. হুমায়ুন কবির, ডা.আমিনুল ইসলাম, ডা. কবিরুল আলম, ডা. রবিউল ইসলাম, ডা. ফারিয়া টুম্পা প্রমূখ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক