সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে এক স্বাস্থ্যকর্মীর(অব:) মৃত্যু

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০ | আপডেট: ৩:০৭:অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে অবসরপ্রাপ্ত এক স্বাস্থ্য কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (৮ জুলাই) সকাল ১০টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনার উপসর্গে মারা যাওয়া অবসরপ্রাপ্ত ওই স্বাস্থ্য কর্মীর নাম আমজাদ হোসেন (৬৫)। তিনি শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর গ্রামের গোলাম সরদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ভবতোষ কুমার মন্ডল।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি হন অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী আমজাদ হোসেন। বুধবার সকাল ১০টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান এই চিকিৎসক।

তিনি আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফনের প্রস্তুতি চলছে। এদিকে, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তার বাড়িসহ কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স