সাতক্ষীরা পৌরসভায় অবস্থান কর্মসূচি পালন করছে পরিচ্ছন্নতাকর্মীরা

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩ | আপডেট: ৩:১১:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

বকেয়া বেতনের দাবিতে ময়লার গাড়ী নিয়ে সাতক্ষীরা পৌরসভায় ভিতরে অবস্থান কর্মসূচি পালন করেছে পরিচ্ছন্নতাকর্মীরা। বুধবার (২৩ আগস্ট) সকালে শহরের বিভিন্ন ডাস্টবিন থেকে ময়লা সংগ্রহ করে সেগুলো নিয়ে পৌরসভার মধ্যে অবস্থান নেয় তারা। বেতন না দেওয়া পর্যন্ত তারা এ কর্মসূচি অব্যাহত রাখবে বলে জানান।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা পৌরসভার সুইপার ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাবুব রহমান জানান, সাতক্ষীরা পৌরসভা একটি প্রথম শ্রেণীর পৌরসভা, কিন্তু এই পৌরসভায় আমরা যারা পরিচ্ছন্ন কর্মী আছি তাদের প্রায় সময় বেতন বকেয়া থাকে। আমরা এই পরিচ্ছন্নতার কাজ করে যে বেতন পায় তাতেই আমাদের সংসার ঠিক ভাবে চলে না। আমাদের আয়ের অন্য কোন উৎস নাই। দীর্ঘদিন ধরে আমাদের বেতন বকেয়া থাকায় আমরা সন্তান-সন্ততি নিয়ে মানবতার জীবন যাপন করছি। আমাদের প্রতি মাসে নির্দিষ্ট সময়ে বেতন পরিশোধ করতে হবে তা না হলে আমরা এ আন্দোলন চালিয়ে যাব।

সাতক্ষীরার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান জানান, মেয়র ও প্রধান নির্বাহীর যৌথ স্বাক্ষরে বিভিন্ন কর্মীদের বেতন এবং উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হয়। কিন্তু সাতক্ষীরা পৌরসভার নির্বাচিত মেয়র তাসকিন আহমেদ চিশতী বিভিন্ন সময় নাশকতা মামলার কারণে হাজতে থাকায় আমরা নিয়মিত পরিচ্ছন্নতা কর্মীদের বেতন দিতে পারছি না। তবে দ্রুত এ সমসা সমাধান হয়ে যাবে আশা করছি।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স