সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সম্পাদক সাদিক বহিস্কার

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯ | আপডেট: ১২:০৬:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককের বিরুদ্ধে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগ এবং ছিনতাইয়ের ২২ লক্ষ টাকা ও অস্ত্র নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাসহ সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজের সাথে জড়িত থাকার অভিযোগে বহিস্কার করা হয়েছে। একই সাথে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ভেঙে দেওয়া হয়েছে।


বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সাথে নতুন কমিটি গঠনের লক্ষে সভাপতি-সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাতক্ষীরার শীর্ষ সন্ত্রাসী ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকের দুই সহযোগী সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দ্বীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম (৩৮) বন্দুকযুদ্ধে নিহত হয়। এসময় সেখান থেকে দুটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেট বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়।


এরপর থেকে যায় সাদিক। তাকে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। সাদিক বাহিনীর একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড ও কমিটির বাণিজ্যের কারণে জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির বিতর্কিত হয়ে পড়ে। এই কমিটি বিলুপ্ত করার দাবি জানানো হয়। এরপর থেকে সাদিক ও তার অপরাধ জগত সম্পর্কে তাজ্জব বনে যাওয়ার মত নানা তথ্য বেরিয়ে আসছে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক