সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক তালার আব্দুস সাত্তার

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯ | আপডেট: ১০:০১:অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০১৯

প্রতিবেদক, তালা(সাতক্ষীরা):
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯ সাতক্ষীরা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন তালা উপজেলার নগরঘাটা বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সাত্তার। তিনি উপজেলার আটারই গ্রামের আব্দুল ওয়াজেদের পুত্র। অভিজ্ঞতা, শিক্ষাগত যোগ্যেতা, শ্রেণি পারফর্ম, সৃজনশীলতা, পাঠদান মূল্যায়ন করে তার শ্রেষ্ঠত্ব ঘোষণা করা হয়।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শিক্ষক মোঃ আব্দুস সাত্তার তালা বিদে সরকারি উচ্চ বিদ্যালয় হতে প্রথম বিভাগে এসএসসি, তালা সরকারি কলেজ হতে প্রথম বিভাগে এইচএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২য় বিভাগে সমাজবিজ্ঞান বিষয়ে বিএসএস(সম্মান) ও প্রথম বিভাগে এমএসএস এবং সাতক্ষীরা পিটিআই থেকে প্রথম বিভাগে সিইনএড ডিগ্রী লাভ করেন। এছাড়া তিনি বাংলাদেশ ও বিশ্ব পরিচয়(প্রশিক্ষক), স্কাউটস, রোভার, সিইউও (ইঘঈঈ) হিসেবে দায়িত্ব পালনের পাশাপশি প্রশিক্ষণ-কারিকুলাম, আইসিটি, লিডারশীপ, সংগীত, বিভিন্ন বিষয় ভিত্তিক প্রশিক্ষণ, TT and TE, Jakarta, Indonesia সহ কয়েকটি প্রবন্ধ এবং গবেষণা রয়েছে।


সাতক্ষীরা জেলা শিক্ষা প্রাথমিক অফিসার মোঃ রুহুল আমিন ও সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ আবু হেনা মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শিক্ষক আব্দুস সাত্তার চলতি বছর তালা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। এছাড়া ২০১৫ সালেও তিনি সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মু:র:


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক