সাতক্ষীরায় ১ হাজার ময়লার ঝুড়ি স্থাপন কর্মসূচি উদ্বোধন করলেন ডাক ও টেলিযোগাযোগ সচিব

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৯ | আপডেট: ৩:২২:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ বাস্তবায়নে সাতক্ষীরা শহরে এক হাজার ময়লার ঝুড়ি স্থাপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা কালেক্টরেট গেটের সম্মুখে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব অশোক কুমার বিশ^াস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসন আয়োজিত এই কর্মসূচি উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, আসুন সকলে মিলে সাতক্ষীরাকে সুন্দর পরিষ্কার পরিচ্ছন্ন জেলা হিসেবে গড়ে তুলি। আজ যেসব ঝুড়ি স্থাপন করা হচ্ছে, দোকানদার ও ক্রেতারা ময়লা আবর্জনা বাইরে না ফেলে এই ঝুড়িতে ফেলবেন। সকলকে এ কাজে উদ্বুদ্ধ করবেন। সকলে মিলে চেষ্টা করলে জেলা প্রশাসনের এই কমর্সূচি অবশ্যই সফল হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাদেকুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আফজাল হোসেন প্রমুখ।
এ সময় অতিথিবৃন্দ দোকানদারদের নিজের দোকানের চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান।

এদিকে সকালে “আমার গ্রাম, আমার শহর” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ টেলিটকের সাতক্ষীরাস্থ গ্রাহক সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।
সকাল ১০ টায় শহরের শহীদ কাজল স্মরণিতে কেক ও ফিতা কেটে এর উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অশোক কুমার বিশ্বাস।

টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাহাব উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, সাবেক সাংসদ ডাঃ মোখলেসুর রহমান, প্রেসক্লাব সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী প্রমুখ। অনুষ্ঠানে এসময় স্থানীয় গ্রাহক ও টেলিটক বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক