সাতক্ষীরায় ১০ জুয়াড়ি আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৯ | আপডেট: ১২:০০:অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর বাজার মটর শ্রমিক ক্লাবের জুয়ার আসরে পুলিশ অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে আটক করেছে। আটক জুয়াড়িদের কাছ থেকে পুলিশ ২২শত টাকা, তাসসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটককৃতরা হলেন,সাতক্ষীরা সদর উপজেলার ওমরাপাড়ার নুরআলী গাজীর ছেলে আলম কারীগর (৩০), বড়খামার গ্রামের হামিদুল্লাহর ছেলে মিন্টু হোসেন, নুর আহম্মেদ কারিগরের ছেলে সাজু হোসেন, ওমরাপাড়ার বাবলু সরদারের ছেলে জুয়েল রানা,কালেরডাঙ্গা গ্রামের হায়দার আলীর ছেলে মাহমুদুল হাসান, জাহানাবাজ গ্রামের মকবুলের ছেলে সফিকুল ইসলাম, বালিথা বদ্দিবাড়ি মোহর বদ্দির ছেলে শাহাজান বদ্দি, বড় খামারের মোরশেদ সরদারের ছেলে আলমগীর হোসেন, চালার ডাঙ্গার সাত্তার মালির ছেলে আবু বকর সিদ্দিকী, ওমরা পাড়ার ইব্রাহিম মোড়লের ছেলে বকুল মোড়ল। এদের মধ্যে জুয়েল রানার দেহ তল্লাশি করে ৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।


সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান,জুয়া খেলার অপরাধে নগত টাকা, কয়েক সেট তাস ও জুয়া খেলার সামগ্রীসহ ব্রক্ষ্মরাজপুর বাজার মটর শ্রমিক ক্লাব থেকে দশ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। এব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক