সাতক্ষীরায় শিশু ধর্ষিত: ঝিনাইদাহ থেকে ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০ | আপডেট: ৫:৫২:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরায় ছয় বছরের শিশুকে ধর্ষণ করে পালিয়ে যাওয়া ধর্ষক লিয়াকত আলী (৫০) কে ঝিনাইদাহের কোটচাঁদপুর উপজেলার লক্ষিনকুন্ড থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার ভোরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে।
আটক লিয়াকত আলী সাতক্ষীরা সদর উপজেলার খানপুর উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে। তিনি পলাতক ছিলেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

র‌্যাব জানায়,লিয়াকত আলী গত বৃহস্পতিবার (১৯ মার্চ) তার মেয়ে জামাইয়ের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গায় বেড়াতে যায়। ওইদিন সন্ধ্যায় লিয়াকত আলী তার মেয়ের প্রতিবেশীর শিশু কন্যাকে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে একটি ঘেরের পাড়ে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে লিয়াকত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় শিশুটিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন জানান, ঘটনার পরপরই ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে ঝিনাইদাহ জেলার কোটচাঁদপুর উপজেলার লক্ষিনকুন্ড গ্রামে অভিযান চালিয়ে জনৈক শাহিনুর রহমান এর বসতবাড়ি থেকে লিয়াকত আলীকে গ্রেফতার করে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক