সাতক্ষীরায় যুবলীগ নেতার আবাসিক হোটেল থেকে গাঁজাসহ ৮ নারী-পুরুষ আটক

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯ | আপডেট: ১০:১২:অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারে অবস্থিত যুবলীগ নেতার আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২ জন নারী ও ৬ জন পুরুষকে আটক করেছে পুলিশ। আজ সোমবার বেলা আড়াইটার দিকে এই অভিযান চালানো হয়। প্রায় দেড়ঘন্টাব্যাপি পরিচালিত এই অভিযানে হোটেলটির বিভিন্ন কক্ষ তল্লাাসী চালিয়ে এ সময় বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। হোটেলটি পরিচালনা করেন পৌর যুবলীগ নেতা তুহিনুর রহমান তুহিন।
গ্রেপ্তারকৃতরা হলেন,যশোরের মনিকতলা এলাকার রাসেল উদ্দিনের স্ত্রী সৃষ্টি আক্তার লতা (২৩), কলারোয়ার কাজিরহাটের আবু বকর ছিদ্দিকের ছেলে আব্দুর রহমান (২৬), খুলনার জিরো পয়েন্টের আব্দুল মজিদের ছেলে ইউনুছ আলী (৩৩), ইটাগাছার আতিয়ারের ছেলে শাহিনুর (৩৪), একই এলাকার রেজাউলের ছেলে মাসুম বিল্লাহ (৩০), খড়িবিলার রফিকুলের ছেলে রনি (২৩), ইটাগাছার আহম্মদ আলীর ছেলে মিলন গাজী (৩০), গগেরকান্দার রফিকের ছেলে ইব্রাহিম ওরফে রাজা।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের সংগ্রাম টাওয়ারে অভিযান চালিয়ে বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজাসহ উক্ত ৮ নারী ও পুরুষকে আটক করেন।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হোটেল মালিকসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক