সাতক্ষীরায় বিএনপি নেতা স্বপন কুমার সাহাকে গ্রেফতার ও নিলিপ মাষ্টারকে আ‘লীগ থেকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৯ | আপডেট: ৭:৪২:অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা:

সাতক্ষীরার ব্রক্ষ্মরাজপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি স্বপন কুমার সাহাকে গ্রেফতার ও নিলিপ মাষ্টারকে আওয়ামীলীগ থেকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। স্থানীয় এলাকাবাসীর আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টায় সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর বাজার সংলগ্ন সাহেববাড়ির মোড়ে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মকবুল হোসেন, নব কুমার সাধু, নুর ইসলাম গাজী, বিকাশ ঘোষ প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিএনপি নেতা স্বপন সাহা ব্রহ্মরাজপুর সাহাপাড়া গ্রামের মধুসূদন আঢ্যের দুই পুত্র জেলা তরুন লীগের সাবেক সহ-সভাপতি মৃত্যুঞ্জয় আঢ্য ও সদর থানা যুবলীগের সাবেক সংস্কৃতিক বিষয়ক সম্পাদক সঞ্জয় আঢ্যের নামে সদর থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেন। বক্তারা বলেন, ২০১৩ সালে ব্রহ্মরাজপুর ও ধুলিহরের মানুষ ভীত সন্ত্রস্থ ছিল স্বপন সাহা সন্ত্রাসী কর্মকান্ডের কারনে। আসন্ন দূর্গাপূজা উপলক্ষ্যে চাঁদা নেওয়াকে কেন্দ্র করে ও জমি-জমা সংক্রান্ত বিরোধে নিয়ে গত মঙ্গলবার স্বপন সাহার সাথে মৃত্যঞ্জয় আঢ্য ও সঞ্জয় আঢ্যের হাতাহাতি হয়। এ নিয়ে তাদের বিরুদ্ধে টাকা ও চেইন ছিনতাইয়ের অভিযোগ এনে থানায় একটি মিথ্যা অভিযোগ দেন।
বক্তারা আরো বলেন, এই বিএনপি নেতাকে বাঁচাতে বড় অংকের টাকার মিশন নিয়ে ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিলিপ কুমার মল্লিক মাষ্টার মাঠে নেমেছে। গত বুধবার ব্রহ্মরাজপুর বাজারে প্রকাশ্যে তার হয়ে নিলিপ মাষ্টার আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে মানববন্ধন করেন। বক্তারা এ সময় বিএনপি নেতা স্বপন সাহাকে অবিলম্বে গ্রেফতার ও নিলিপ মাষ্টারকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের জোর দাবী জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল ব্রহ্মরাজপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

 

 

 

 

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিনিধি/মো: র:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক