সাতক্ষীরায় পুলিশের সহায়তায় ৪০টি হারানো মোবাইল ও নগদ টাকা ফিরে পেলো মালিকরা

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২২ | আপডেট: ৬:৩৪:অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২২

সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর সেল, সাতক্ষীরা কর্তৃক হারানো মোবাইল ফোন উদ্ধার ও প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের  আয়োজন সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে উদ্ধারকৃত ৪০টি মোবাইল ফোন ও  বিভিন্ন সময়ে বিকাশ একাউন্টের ম্যাধমে খয়ে যাওয়া  ৪৯ হাজার ৬০০ টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত মেবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম বার)।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.সজীব খান,  আলোকিত বাংলাদেশ ও এসএটিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, জেলার পুলিশের বিশেষ শাখার (ডিআইওয়ান) রেজাউল ইসলাম রেজা, জেলা গোয়েন্দ শাখার (ডিবি) ওসি বাবুল আক্তার, সাব ইন্সপেক্টর ওহিদ প্রমুখ।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ জনগণের বন্ধু  সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অনেক সময় অনেকে কষ্ট করে ১৫-২০ হাজার টাকা বা  আরও দামী মোবাইল কিনে অসাবধানতার কারনে  সেগুলা হারিয়ে বা চুরি হয়ে যায়। আমরা উদ্যোগ নিয়ে চেষ্টা করেছি সেগুলা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য।

তিনি আরও জানান, আমরা ইতিমধ্যে ঢেড় কোটি টাকার বেশি মোবাইল ফোন, বিকাশ প্রতারনের মাধ্যমে নিয়ে নেওয়া টাকা ও বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়েছি।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স