সাতক্ষীরায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৬ মাদকসেবী আটক

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০ | আপডেট: ১:১৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

সাতক্ষীরাকে মাদক মুক্ত রাখতে ভোমরা সীমান্ত এলাকায় গিয়ে মাদক সেবন রোধ ও মাদক ব্যবসায়ীদের সনাক্তের লক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন সন্দেহে ৩৮ জনকে আটক করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় অভিযান শুরু হয়ে চলে গভীর রাত পযন্ত। জেলার সীমান্তবর্তী এলাকার পল্লী-শ্রী চৌ-রাস্তার মোড়, আলীপুর পাঁচানী মোড় ও গাঙ্গনীয়া ব্রীজ এলাকার তিনটি পয়েন্টে অভিযান চালিয়ে ফিজিক্যাল অ্যাপিয়ারেন্সের ভিত্তিতে মোট ৩৮ জন কে সনাক্ত করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্টের জন্য নেওয়া হয়। ডোপ টেস্ট শেষে পজেটি ১৬জন মাদকাসক্ত ব্যাক্তিকে সদর থানায় পুলিশ হেপাজতে নেওয়া হয়।

এই মাদক বিরোধী অভিযানে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক বিপ্লব সরকার, এসআই প্রদীপ কুমার সানা, সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার জয়ন্ত কুমার সরকার।

সাতক্ষীরা সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন বলেন, সাতক্ষীরা জেলার বিভিন্ন থানা ও অন্যান্য জেলার মাদক সেবীরা ভোমরার সীমান্তবর্তী এলাকায় এসে মাদক সেবন করে আবার নিজ এলাকায় ফিরে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা এলাকার তিনটি পয়েন্টে পৃথক অভিযান পরিচালনা করে সেখান থেকে মাদক সেবন সন্দেহে ৩৮ জনকে আটক করে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং ডোপ টেস্টের মাধ্যমে ১৬জনকে সনাক্ত করে সদর থানায় পুলিশ হেপাজতে রাখা হয়।

তিনি আরও জানান সনাক্তকারী ১৬ জন মাদকসেবীর নিকট যারা মাদক বিক্রি করেছে তাদের সনাক্তের কাজ চলছে এবং আটক ১৬ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ তে মামলা রুজু প্রক্রিয়াধীন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স