সাতক্ষীরায় ঢাকা আহ্ছানিয়া মিশনের আয়োজনে ‘মা’ সমাবেশ

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২১
সাতক্ষীরায় ঢাকা আহছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের উদ্যোগে মা সমাবেশে ২০০ জন মাকে পুরষ্কৃত করেছেন সিভিল সার্জন ডা: মো: হোসাইন সাফায়াত।

সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ মোঃ হোসাইন সাফায়াত বলেছেন, সকল মা দেরজন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত গর্ভবর্তী পূর্ববর্তী ও পরর্বতী সেবা নিয়ে সমস্ত মায়েদের প্রাতিষ্ঠানিক সন্তান প্রসব সেবা নিশ্চিত করতে হবে। তিনি এই ধরনের একটি উদ্যেগে গ্রহনের জন্য ঢাকা আহ্ছানিয়া মিশনকে ধন্যবাদ জানান এবং সকল রকম সহযোগিতার আশ্বাস দেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকালে ঢাকা আহ্ছানিয়া মিশনের আয়োজনে ও ইউরোপিয়ান ইউনিয়নের সহযোগিতায় সাতক্ষীরা পৌরসভার চালতেতলা, ক্যাথলিক চার্চের মাঠে পৌরসভার ৯টি ওয়ার্ডের ২০০ জন মা কে নিয়ে স্বাস্থ্য বিধি মেনে মা সমাবেশের আয়োজন করা হয়।

ঢাকা আহ্ছানিয়া মিশনের সাতক্ষীরা এরিয়া অফিসের এলাকা ব্যবস্থাপক সৈয়দ মিজানুর ইসলাম সভাপতিত্বে মা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সাতক্ষীরা সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হাসান সাজ্জাত। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ/এসএটিভি’র সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, সাতক্ষীরা পৌরসভার বস্তী উন্নয়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার পুলক কুমার চক্রবতী, ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টরের এবং হেলথ এন্ড নিউট্রেশন ভাউচার স্কিম ফর পুওর,এক্সট্রিম পুওর এন্ড সোশ্যালি এক্সক্লুডেড পিপ্ল (পেপসেপ) প্রকল্পের সাতক্ষীরা এরিয়া অফিসের টেকনিক্যাল অফিসার মোঃ সোহেল রানা, এম আই এস অফিসার মোঃ নাজমুল হক, ফাইনান্স এন্ড এ্যাডমিন অফিসার বিপ্লব কুমার পাঠক, প্রজেক্ট অফিসার এন সি ডি মোঃ সাইফুল ইসলাম, সার্ভিস প্রোমোটারগন এবং কমিউনিটি ভলেন্টিয়ারবৃন্দ।

উক্ত মা সমাবেশে ২০০ জন মাকে প্রসব পরবর্তী স্বাস্থ্য উপকরণ এবং ৩৭ জন মাকে যারা ৪ বার বা ততোর্দ্ধবার প্রসব পূর্ববর্তী সেবা নিয়ে স্বাভাবিকভাবে সন্তান প্রসব করায় তাদেরকে ঢাকা আহ্ছানিয়া মিশনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স