সাতক্ষীরায় আঠাশ চাউল প্রসেসিং করে বস্তা বন্দী করার সময় ট্রাক ভর্তি চাউল জব্দ

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, জুন ৯, ২০২২ | আপডেট: ৬:০১:অপরাহ্ণ, জুন ৯, ২০২২

সাতক্ষীরা শহরের চালতেতলা এলাকার একটি রাইচ মিলে প্রতারনা মাধ্যমে মিনিকেট চাউলের বস্তার মধ্যে আঠাশ চাউল প্রসেসিং করে তা বস্তাবন্দী করে ট্রাকে তোলার সময় ট্রাক ভর্তি চাউল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও খাদ্য অধিদপ্তরের কর্মকর্তারা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার (৯ জুন)  দুপুরে শহরের এল্লার সড়কের চালতেতলা এলাকার তাপস এগ্রো ইন্ড্রাষ্ট্রিজে অভিযান চালিয়ে উক্ত ট্রাকভর্তি উক্ত চাউল জব্দ করা হয়। এ সময় মিল মালিক তাপস এগ্রো ইন্ড্রাষ্ট্রিজ এর স্বত্বাধিকারী তপন কুমার সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সাতক্ষীরা ভোক্তা অধিকার সংরক্ষনের পরিচালক নাজমুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষন সাতক্ষীরার পরিচালক নাজমুল হোসেন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হুমায়ন রশিদ ও ক্যাবের প্রতিনিধি সাকিবুর রহমান বাবলা।

সাতক্ষীরা ভোক্তা অধিকার সংরক্ষনের পরিচালক নাজমুল হোসেন জানান, শহরের চালতেতলা এলাকার একটি রাইচ মিলে প্রতারনা মাধ্যমে মিনিকেট চাউলের বস্তার মধ্যে আঠাশ চাউল প্রসেসিং করে তা বস্তাবন্দী করে ট্রাক ভর্তি করে রাজধানী ঢাকায় পাঠানো হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।

তিনি  আরও  জানান, এ সময় সেখান থেকে ট্রাক ভর্তি চাউল জব্দ করার পর মিল মালিক তপন কুমার সাহাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৪ ও ৪৫ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে উক্ত রাইচ মিলে গোডাউন ভর্তি চাউল মজুদ রাখায় তা আগামী তিনদিনের মধ্যে বাজারজাত করনের নির্দেশ দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স