সাতক্ষীরার ‍মৃত সেই কলেজছাত্র করোনা আক্রান্ত নন: লকডাউন প্রত্যাহার

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০ | আপডেট: ১২:১৮:অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামে সাতদিন জ্বরে ভুগে মারা যাওয়া কলেজছাত্র করোনা আক্রান্ত নন। বুধবার বিকেলে আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে এ তথ্য জানানো হয়। সাতক্ষীরার সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, জেলা সদর ও বিভিন্ন উপজেলা থেকে সর্দি, কাশিতে বুধবার পর্যন্ত ৯১ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরকে পাঠানো হয়েছে। বুধবার ছয়টি রিপোর্ট এসেছে। তার সবগুলোই করোনা নেগেটিভ। আগে এসেছিল দুইটি। সেই দুটিও নেগেটিভ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক জয়ন্ত কুমার সরকার জানান, বল্লীতে সর্দি, কাশি ও জ্বরে মারা যাওয়া কলেজছাত্র করোনা আক্রান্ত ছিলেন না। আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্টে এ তথ্য জানানো হয়। মোট ছয়জনের রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। মোট আটটি রিপোর্ট হাতে পাওয়া গেছে। সবগুলোই করোনা নেগেটিভ। এখনও ৮৩টা রিপোর্ট পেতে বাকি রয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত বলেন, করোনা সন্দেহে কলেজছাত্র মারা যাওয়ার পর পাঁচটি বাড়িসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছিল। লকডাউন প্রত্যাহারের জন্য ডেপুটি কমিশনার বরাবর ম্যাসেজ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, টানা সাতদিন জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত থাকার পর গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে মারা যান ওই কলেজছাত্র।

ওই কলেজছাত্রের মা জানিয়েছিলেন, ৬-৭ দিন ধরে তার জ্বর ছিল। খাওয়া দাওয়া করতে পারেনি। গ্রাম্য ডাক্তারের কাছ থেকে ওষুধ নিয়ে খাওয়ানো হয়। কিন্তু তাতে কাজ হয়নি। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সে মারা যায়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক