সাতক্ষীরার সীমান্ত থেকে ৫ পিস স্বর্ণের বারসহ এক নারী চোরাকারবারী আটক

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০ | আপডেট: ৮:৩৪:অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাঁড়ি সীমান্ত থেকে ৩৪ লাখ ৯ হাজার ১২০ টাকা মূল্যের ৫ পিস স্বর্ণের বারসহ এক নারী চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।
বুধবার(১৫ জুলাই) সকালে সদর উপজেলার লক্ষীদাঁড়ি সীমান্তের ভোমরা ফলের মোড় পাঁকা রাস্তার উপর থেকে উক্ত স্বর্ণসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ৫৯৬ গ্রাম।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানায়,আটক ওই নারী চোরাকাবারীর নাম আছিয়া বেগম (৬৫)। তিনি সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার মৃত নিয়ামুদ্দিন সরদারের স্ত্রী।

 

বিজিবি জানান, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপি’র টহল কমান্ডার নায়েক ওয়াহিদ হোসেনের নেতৃত্বে একটি টহল দল সীমান্তে মেইন পিলার ৩ হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভোমরা ফলের মোড় পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৫ পিস স্বর্ণের বারসহ উক্ত নারী চোরাকারবারীকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত ৫ পিস স্বর্ণের বারের বাজার মূল্য ৩৪ লাখ ৯ হাজার ১২০ টাকা বলে বিজিবি আরো জানায়।

 

অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার আরও জানান, আটককৃত আসামীকে সদর থানায় সোপর্দ ও জব্দকৃত স্বণেৃর বার গুলো সাতক্ষীরা ট্রেজারীতে জমা করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স