সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯ | আপডেট: ৬:৪২:অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
দীর্ঘ ৫ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলারোয়া উপজেলা ফুটবল মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বাক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ালীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস.এম কামাল প্রমুখ।

সম্মেলনে দলটির সভাপতি হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন বর্তমান সভাপতি ফিরোজ আহমেদ স্বপন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর পক্ষে লাঙ্গলঝাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান অধ্যাপক এম.এ কালাম। সাধারন সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভিপি স.ম মোরশেদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, কলারোয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হাসান ও উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক