সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু, মোট ৮

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৩ | আপডেট: ৫:০৯:অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৩

সাতক্ষীরায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এনিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্তে মৃত্যুর সংখা দাড়োলো ৮ জনে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মারা যাওয়া ব্যক্তির নাম মোঃ গোলাম (৫০)। তিনি কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত শাহাবুদ্দীনের ছেলে।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গোলাম গত ২৬ সেপ্টেম্বর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো ১৫ জনের ডেঙ্গু জ্বর সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ৮৮৫ জন। এর মধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৩১ জন ও সদর হাসপাতালে ৩ জনসহ বিভিন্ন সরকারী-বেরকারী হাসপাতালে মোট ৬৩ জন রোগী ভর্তি রয়েছে। অন্যত্র রেফার্ড করা হয়েছে আরো ২৭ জনকে। এছাড়া ডেঙ্গু আক্রান্তদের মধ্যে আজ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৯৯ জন এবং অন্যত্র রেফার্ড করা হয়েছে আরো ৮৫ জন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক