রাতের আঁধারে অসহায় মানুষের পাশে তালার সরুলিয়া ইউনিয়ন যুবলীগ

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, মে ৯, ২০২০ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, মে ৯, ২০২০
রাতের আঁধারে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হচ্ছেন তালা উপজেলা সরুলিয়া ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ। সরকারী কোন অর্থায়নে নয় বরং নিজস্ব অর্থায়নে দেশের এই সংকটময় অবস্থায় মানবসেবার এই মহান ব্রত  নিয়ে এগিয়ে চলেছে সরুলিয়া ইউনিয়ন যুবলীগ। তাদের একান্ত প্রচেষ্টা এলাকার কোন মানুষ যেন অভুক্ত না থাকে। শুক্রবার(৮মে) রাতে তাদের এই  সহযোগিতাকালের দৃশ্যটি নিজেই ক্যামেরায় বন্ধি করলাম।
 
সরুলিয়া যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেনের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, বর্তমানে  করোনা ভাইরাস দেশে  ভয়াবহ রূপ নেওয়ার কারনে  খাদ্য সংকটে ভুগছে অনেক পরিবার। অনেক অভাব অভিযোগের বুকফাটা কান্না নিয়েও রাত পার করছে অনেকে। ছবি তোলার ভয়েও অনেকে ত্রান নিতেও দ্বিধা বোধ করছে। সে জন্য আমার নাম পরিচয় গোপন করে সহযোগিতা করে যাচ্ছি।
 
আমারা চাইনা কোন মানুষের সম্মানহানি হোক। ইতোমধ্যে আমার বন্ধুদের কাছ থেকে সহযোগিতা নিয়ে প্রায় ৪শত পরিবারের মাঝে সহায়তা প্রদান করেছি। পরিশেষে তিনি বলেন,  আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় সেখানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক রুপায়ন হাজরা, সাংগঠনিক সম্পাদক মারুফ হোসেন সহ সংগঠনের সকল  নেতৃবৃন্দ। 

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা