যশোর টু সাতক্ষীরার গনপরিবহনের যাত্রীদের পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০ | আপডেট: ৯:২৪:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০
গনপরিবহনের যাত্রীদের পোহাতে হচ্ছে চরম দূর্ভোগ
যশোর টু সাতক্ষীরার গনপরিবহনে অতিরিক্ত যাত্রী দুর্ভোগে পোহাতে হচ্ছে নারী পুরুষ সহ বাচ্চাদের। পরিবহন গুলোতে এত পরিমাণ যাত্রী উঠানো হচ্ছে যে একজনের শরীরের সাথে আরেক জনের শরীর মিশে দাঁড়াতে হচ্ছে।
 
এমতাবস্থায় বিশেষ করে চরম দুর্ভোগ পোহাচ্ছে মহিলারা যাত্রীরা । অনেক বখাটে ভীড়ের মধ্যে মহিলাদের নানাভাবে হয়রানি করছেন, বাধ্য হয়ে সবকিছু নিরবে শয্য করতে হচ্ছে, কিছু বললে উল্টা রাগ দেখিয়ে বলে, এত সমস্যা, তাহলে বাসে উঠছেন কেন, প্রাইভেট গাড়ি নিয়ে রাস্তায় বের হবেন। এমনভাবে ‍দূর্ভোগে পড়ে চলতে হচ্ছে বেশিরভাগ মহিলা যাত্রীদের।
 
সরেজমিনে মনিরামপুর থেকে যশোরে টার্মিনালের বাসে উঠে ঘটনার সত্যতা পাওয়া যায়, যশোরের গনপরিবহনে এত পরিমাণ যাত্রী, যে খুবই সমস্যার মধ্যে ভ্রমণ করছেন এবং দূর্ভোগ পোহাতে হচ্ছে ছোট বড় নারী পুরুষ সবাইকে।
 
কয়েকজন যাত্রীর নিকট বাসে ভীড়ের বিষয়ে জানতে চাইলে তারা জানান, পরিবহন কর্তৃপক্ষ হাইওয়ে রোড়ে ইজিবাইক সিএনজি চলাচল বন্ধ করে দেয়ার কারণে যাত্রীগন বাধ্য হয়ে ভীড়ের মধ্যে ভ্রমণ করছেন।
 
এ বিষয়ে গন্য মান্য ব্যাক্তিগন বলেন, ছিট ছাড়া এবং অতিরিক্ত যাত্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিষিদ্ধ করে আইন অমান্যকারিদের শাস্তির বিধান বাস্তবায়ন করতে হবে। তাহলে সবাই সুন্দরভাবে শান্তিতে ভ্রমণ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :

আবদুল্লাহ আল মামুন। প্রতিবেদক। যশোর সদর