বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবীতে সাতক্ষীরা জেলা বিএনপির গনমিছিল

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২২ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২২

আওয়ামী লীগ সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবী বাস্তবায়ন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচির মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ নেতা-কর্মীদের মুক্তির দাবীতে সাতক্ষীরায় গন মিছিল করেছে জেলা বিএনপি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ শনিবার বিকেল ৫ টার দিকে সাতক্ষীরা জেলা বিএনপির এক অংশ এই বিক্ষোভ মিছিল করে। জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুর রউফ, যুগ্ম আহবায়ক তারিকুল হাসান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি কাজী আলাউদ্দিনের নেতৃত্বে শহরের নিউমার্কেট সংলগ্ন মাওয়া চাইনিজ রেষ্টুরেন্ট এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধা সড়ক প্রদক্ষিণ শেষে তুফানকোম্পানী মোড়ে এসে শেষ হয়।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য আবুল হাসান হাদী, মাসুম বিল্লাহ শাহীন, জেলা কৃষক দলের নেতা আহসানুল কাদির, জেলা ছাত্রদলের সভাপতি সজিব ও সাধারণ সম্পাদক মুনতাজুল ইসলাম চন্দন প্রমূখ।

মিছিল শেষে নেতা-কর্মীরা তুফানকোম্পানী মোড় এলাকায় শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও বেগম খালেদা জিয়ারমুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবীসহ বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এক পর্যায়ে পুলিশ আসার পূর্ব মুহুর্তে তারা কর্মসূচী সমাপ্ত ঘোষনা করেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স