বাড়ি-ঘর ভাংচুরের ন্যয় বিচার দাবি: আদালতের নির্দেশ অমান্য করে ভোগ দখলীয় জমিতে ঘর-বাড়ি ভাংচুর করে জীবন নাশের হুমকি সংবাদ সম্মেলনে অভিযোগ

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯ | আপডেট: ৭:১৭:অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব সংবাদদাতা:
ন্যয় বিচার, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে রেহায় পেতে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাতক্ষীরা তালা উপজেলার মাছিয়াড়া গ্রামের মকছেদ মোড়লের স্ত্রী আলেয়া বেগম ।
আলেয়া বেগম তার লিখিত বক্তব্যে বলেন, তালার মাছিয়াড়া মৌজার ৫১৭ খতিয়ানের ২৩৮৪ দাগের ০৭ শতক জমিতে আমার মেয়ে রাশিদা বেগম ঘর-বাড়ি বেধে দীর্ঘ ৪০ বছর বসবাস করে আসছে। সম্প্রতি আমার মেয়ের প্রতিবেশি আমির আলী গাজীর ৩ ছেলে সাজ্জাদ গাজী, শাহাজান গাজী ও বাবলু গাজীসহ তাদের সহযোগীরা মিলে বিজ্ঞ আদালতের নির্দেশ অমান্য করে (৫৯২/১৯) ২৪ মে শুক্রবার সকালে আমার মেয়ের ভোগ দখলীয় জমিতে প্রবেশ করে ঘর-বাড়ি ভাংচুর করে জীবন নাশের হুমকি দেয়।
তিনি আরও বলেন, এসময় আমার মেয়ে রাশিদা বেগম বাঁধা দিলে তাকে বেধড়ক মারপিঠ করে তখন আমার স্বামী মোকছেদ মোড়ল ঠেকাতে গেলে তাকেও মারধর করে সাজ্জাদ গংরা। এসময় স্থানীয়রা রাশিদাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এঘটনায় আমার ছেলে ছলেমান মোড়ল বাদী হয়ে তালা থানায় একটি এজাহার দাখিল করেছে। কিন্তুএক সপ্তাহ অতিবাহিত হলেও এখনও মামলাটি রের্কড হয়নি। সাজ্জাদগংরা প্রভাবশালী হওয়ায় ন্যয় বিচার পেতে বাঁধা সৃষ্টি করছে। এছাড়া আমাদের কে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির পায়তারা চালাচ্ছে তারা।
তিনি বলেন, বাবলু গাজী একজন ইজিবাইক চালক। সে বিগত ১৫ দিন আগে হাজরাকাটি এলাকায় সড়ক দূর্ঘটনার কবলে পড়ে। তাতে তার শরীরে বিভিন্ন স্থানে ক্ষত হয়ে যায়। পরে চিকিৎসা নিয়ে সুস্থ শরীরে আবারও ইজিবাইক চালিয়ে বেড়াচ্ছে। এঘটনার পরে হঠাৎ করে (২৯ মে ) বুধবার দুপুরে তালা হাসপাতালে ভর্তি হয়। আমার মেয়ে ও তার প্রতিবেশিদের জড়িয়ে হয়রানি করার উদ্যেশে একটি মিথ্যা মামলা তালা থানায় দাখিল করেছে। আলেয়া বেগম তার স্বামী ও মেয়েকে মারধর ও বাড়ি-ঘর ভাংচুরের ন্যয় বিচার পেতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক