পেট্রোলপাম্প ধর্মঘট: দূর্ভোগে যানবাহন চালকরা

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯ | আপডেট: ১২:৪৬:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
জ্বালানি তেল বিক্রি বন্ধের প্রথম দিনেই দুর্ভোগ দেখা দিয়েছে সাতক্ষীরায়। ধর্মঘটের কারণে রবিবার সকাল থেকে সাতক্ষীরার কোনো পেট্রোল পাম্পে জ্বালানি তেল বিক্রি করছেনা। ফলে জ্বালানি তেল না পেয়ে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। বিশেষ করে মোটরসাইকেল চালকরা পড়েছেন বিপাকে। যারা ধর্মঘটের খবরে আগাম জ্বালানি তেল সংগ্রহ করেছিলেন তারাই কেবল মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহন চালাতে পারছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা পেট্রোল পাম্প মালিকরা জানান, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ভোর ৬টা থেকে তারা ধর্মঘটে গেছেন। এ কারণে সকাল থেকেই ফিলিং স্টেশন থেকে আর কাউকে জ্বালানি তেল দেওয়া হচ্ছে না। তাদের ১৫ দফা দাবি না মানা পর্যন্ত এ ধর্মঘট অব্যাহত থাকবে বলে তারা আরো জানান।

পেট্রোল পাম্পে তেল নিতে আসা এক ত্রেতা জানান, ধর্মঘটের খবর ফলাওভাবে প্রচার করা হয়নি। ফলে হঠাৎ করেই চরম দুর্ভোগে পড়েছেন তারা। এমন অবস্থায় খোলা বাজারেও পেট্রোল, অকটেন ও ডিজেল মিলছে না। এর ফলে জ্বালানি তেল না পেয়ে ফিরে যাচ্ছেন তার মত অনেকেই।

এদিকে, হঠাৎ করে জ্বালানি তেল সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় সংশ্লিষ্ট যানবাহন মালিকরাও পড়েছেন দুর্ভোগে। জ্বালানি তেল না পেয়ে অনেকেই যানবাহন চালাতে পারছেন না।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক