পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের উদ্যোগে করোনা ভাইরাস গনসচেতনায় লিফলেট বিতরণ

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২০ | আপডেট: ৬:৫১:অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২০

মো.রিপন হোসাইন/মাহফুজুর রহমান মধু:
‘করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন’ এ স্লোগানকে সামনে রেখে সোমবার(২৩মার্চ) সকাল ১১টায় পাটকেলঘাটা বাজারে অলিগলিতে বিভিন্ন শ্রেনির পেশার মানুষের মাঝে গনসচেতনা সৃষ্টি জন্য ক্রীড়া ও সামাজিক উন্নয়নমূলক সংগঠন ঐতিহ্যবাহী পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের উদ্যোগে লিফলেট বিতরণ করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

লিফলেট প্রচার প্রচারনায় শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনের গনমানুষের প্রিয় নেতা শহীদ পরিবারের সন্তান তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা শেখ নুরুল ইসলাম। এসময় প্রচারণায় অংশগ্রহন করেন তালা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার শেখ আব্দুল হাই, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুর রব পলাশ, পাটকেলঘাটা নিউজ ক্লাবের সভাপতি মফিদুল ইসলাম, তালা উপজেলা আওয়ামীলীগের কার্যানির্বাহী কমিটির সদস্য মাহফুজুর রহমান মধু, পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের সভাপতি আবু হোসেন, পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাবের সাধারন সম্পাদক মো. রিপন হোসাইন, আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক শাহ-আলম টিটো, হাফিজ উদ্দীন, আব্দুর সাত্তার, আলাউর ইসলাম, তালা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মশিউর আলম সুমন, কলেজ ছাত্রলীগের সভাপতি ওসমান গনি প্রমুখ।

উল্লেখ্য, পাটকেলঘাটা যুবক্রীড়া ক্লাব ২০১০ সালে অধ্যবদি খেলাধূলা সহ আর্থ-সামাজিক উন্নয়নসহ যুব সমাজকে মাদকমুক্ত সমাজ গঠনের ও আইন সহায়তা প্রকল্পের মাধ্যমে লক্ষিত সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংরক্ষনের কাজ করে যাচ্ছে। সাথে সাথে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতা বৃদ্ধি বিভিন্ন কার্যক্রম পরিচালনা ও অনগ্রসর জনগোষ্ঠীর যোগসূত্র স্থাপনে জোরালো ভূমিকা পালন করে আসছে।

এ সংগঠন শিক্ষামূলক, বেকার যুবতীদের আর্থকর্মস্থান সৃষ্টিসহ বিভিন্ন মৌলিক প্রশিক্ষনে ব্যবস্থা করে। যেকোন পরিস্থিতিতে জনসচেতনা করে এবং প্রাকৃতিক দূর্যোগ প্রস্তুতি, ক্ষয়ক্ষতি প্রতিরোধ বিষয়ে সচেতনতা ও দূর্যোগ মোকাবিলায় বিভিন্ন কর্মসূচী গ্রহন ও বাস্তবায়নে ভুমিকা রাখে। দূর্যোগকালীন সময়ে ক্ষতিগ্রস্থ ও মানবতার সেবা, ত্রাণ ও পুনবাসনে এ সংগঠন গুরুত্ব ভূমিকা পালন করে। যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে এনে খেলাধূলার প্রতি আকৃষ্টি করা ও দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষার মাধ্যমে সমাজের মূল স্রোতধারায় ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করা এবং মাদকমুক্ত সমাজ গঠন ও খেলাধূলার প্রতি মনোনিবেশ করাই হলো এ সংগঠনের মূল উদ্দেশ্য।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক