পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে: সাতক্ষীরা জেলা প্রশাসক

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৮:৫৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

ডেক্স রিপোর্ট:

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরার পাটকেলঘাটা মডেল হিসাবে জেলায় কাজ করবে। ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা গড়তে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। বাজারে ডাস্টবিনের ব্যবস্থা করে ময়লা আবর্জনা ফেলতে হবে। পরবর্তীতে সকল ময়লা ইউনিয়নের একটি নির্দিষ্ট জায়গায় স্তুপ করে পঁচন হলে সার হিসেবে কাজে লাগানোর ব্যবস্থা করতে হবে। পাটকেলঘাটার ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে কাজ করা হবে। পাটকেলঘাটার সরুলিয়া ইউনিয়ন থেকে ইউনিয়ন পর্যায়ে ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা গড়ার কর্মসূচী শুরু হল। কাজ শেষ না হওয়া পর্যন্ত কর্মসূচী অব্যাহত থাকবে। ডেঙ্গু সচেতনতা বৃদ্ধিতে ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা কর্মসূচীকে বাস্তবায়নের লক্ষ্যে শনিবার(২১ সেপ্টেম্বর) বিকাল ৫টায় পাটকেলঘাটা নীলিমা ইকোপার্কে সরুলিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথা বলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

সরুলিয়া ইউপি চেয়ারম্যান মো: মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন, তালা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খন্দকার রবিউল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, জেলা কৃষকলীগের সহ-সভাপতি প্রভাষক সম আতিয়ার রহমান, তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাসেম প্রমূখ।

প্রধান অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন কুমিরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নেছার আলী। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক মাহফুজুর রহমান মধু ও পাটকেলঘাটা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অলিউল ইসলাম। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: আমিনুর রহমান/ডেক্স রিপোর্ট/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক